শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

৫২কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী দুলাল গ্রেফতার

 

 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।। নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

 

লালমনিরহাটের সদর থানার বিশেষ অভিযান চালিয়ে গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া মৌজাস্থ তিস্তা টোলপ্লাজা এলাকা হইতে ৫২কেজি মাদকদ্রব্য গাঁজা ও প্রাইভেটকার সহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

 

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম, এর নেতৃত্বে এসআই মোঃ জহুরুল ইসলাম,ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাট সদর থানাধীন গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া মৌজাস্থ তিস্তা টোলপ্লাজা এলাকায় কুড়িগ্রাম ফুলবাড়ী হইতে রংপুরগামী মহাসড়কের উপর হইতে আসামী ১. মোঃ আনোয়ার হোসেন দুলাল (২৯),হেফাজতে থাকা ৫২ কেজি মাদকদ্রব্য গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি খয়েরী রংয়ের TOYOTA প্রাইভেটকারসহ হাতেনাতে গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত আসামী হলেন আনোয়ার হোসেন দুলাল(২৯), পিতা-মোঃ আফজাল হোসেন,সাং-কুরুসা ফেরুসা, থানা-ফুলবাড়ী, জেলা-কুড়িগ্রাম।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয় মামলা নং- ২৪,ধারা- ৩৬ (১) সারণির ১৯(গ)/৩৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।

 

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম,জানান গোপন সংবাদের ভিত্তিতে গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া মৌজাস্থ তিস্তা টোলপ্লাজা এলাকা হইতে ৫২কেজি মাদকদ্রব্য গাঁজা ও প্রাইভেটকার সহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com